হোমনায় জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হলেন আইয়ুব আলী

সোনিয়া আফরিন।।
কুমিল্লা হোমনা উপজেলার কফিল উদ্দিন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো. আইয়ুব আলী উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার উপজেলা প্রশাসন ও মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ উদযাপন উপলক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা ক্ষেমালিকা চাকমার সভাপতিত্বে গঠিত বাছাই কমিটি তাকে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত করেন।

এর আগে তিনি ২০১৭ সালে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হয়েছিলেন। শিক্ষা জীবন-১৯৯৫ সালে হোমনা সরকারী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসিতে প্রথম বিভাগ ,১৯৯৭ সালে হোমনা ডিগ্রি কলেজ থেকে এইচএসসি প্রথম বিভাগ,১৯৯৯ সালে একই কলেজ থেকে বি.কম (পাস) দ্বিতীয় শ্রেনি, ২০০২ সালে জগন্নাথ বিশ্ববিদ্যালয় কলেজ থেকে এম. কম (ব্যবস্থাপনা) দ্বিতীয় শ্রেণি এবং ২০০৭ সালে এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ থেকে প্রথম শ্রেণিতে বিএড ডিগ্রি অর্জন করেন।

কর্মজীবন- ঘারমোড়া একেএম ফজলুল হক মোল্লা উচ্চ বিদ্যালয়ে ২০০০ সালে প্রথম শিক্ষকতা পেশায় যোগদান করেন তিনি । পরবর্তীতে ২০০৩ সাল থেকে অদ্যাবধি পর্যন্ত সিনিয়র শিক্ষক হিসেবে হোমনা কফিলউদ্দিন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে সুনামের সহিত দায়িত্ব পালন করে আসছেন।

তিনি উপজেলার মধ্যকান্দি গ্রামের মো. তালেব আলী প্রধান ও আমেনা বেগমের ছেলে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page